বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাতীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্পের উদ্বোধন

তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্পের উদ্বোধন

মাসুদ রানা রাব্বানী: তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্দেশে রাজশাহী মহানগরীর ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প, স্যালাইন ও পানি সরবরাহ কেন্দ্রে সেবা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার রাজশাহী রেলওয়ে স্টেশনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ সময় রাসিকের শিক্ষা, স্বাস্থ্য পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য রক্ষা স্থায়ী কমিটির সভাপতি ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম অসীম কুমার তালুকদার, রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, সিটি হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ তারিকুল ইসলাম বনি, স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে যে ১০টি পয়েন্টে স্বাস্থ্যসেবা ক্যাম্প, স্যালাইন ও পানি সরবরাহ করা হচ্ছে, সেগুলো হলো: আদালত চত্বর, সিএন্ডবি মোড়, সাহেব বাজার, রানীবাজার, নিউমার্কেট, কামারুজ্জামান চত্বর, স্টেশন/টার্মিনাল, আমচত্বর, ভদ্রা মোড়, বিনোদপুর মোড়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments