মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে নিজ দোকানে আগুন, এমন দৃশ্য দেখে ব্যবসায়ীর মৃত্যু

তাহিরপুরে নিজ দোকানে আগুন, এমন দৃশ্য দেখে ব্যবসায়ীর মৃত্যু

আহম্মদ কবির: মানুষ বিভিন্ন সময় বিভিন্ন ঘটনার সাক্ষী হয়ে থাকে, কখনো আনন্দ আবার কখনো হৃদয় বিদারক ঘটনার।তবে এবার একটি হৃদয় বিদারক ঘটনার সাক্ষী হলো আমাদের সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বাসী।যা হয়তো কেউ কখনো কল্পনাতেও ভাবেনি। উপজেলার তাহিরপুর পূর্ব বাজারে আগুন লেগে,আগুনের লেলিহান শিখায় নিজের ব্যবসায়ীক দোকানঘর সহ মালামাল পুড়ে শেষ হওয়ার দৃশ্য নিজ চোখে দেখে সহ্য করতে না পেরে ঘটনাস্থলেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে চলে যায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সদর বাজারের চন্দন রায়(৫২)নামের এক কাপড় ব্যবসায়ী। সবার চোখের সামনে করুণ দৃশ্য যাহা দেখে হৃদয় ছুঁয়ে গেছে প্রত্যক্ষদর্শী সকলের।

নিহত ব্যবসায়ী উপজেলা সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর গ্রামের অনীল রায়ের ছেলে।তার একটি মেয়ে সন্তান রয়েছে, মেয়েটি চতুর্থ শ্রেণীতে অধ্যায়নরত।

বৃহস্পতিবার (৯মে) রাত আনুমানিক ১২টার সময় উপজেলা সদরের পুর্ব বাজারে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটে। তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে এখনো সনাক্ত করা যায়নি,এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ৩৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

স্থানীয়দের তথ্যমতে জানাযায় রাত আনুমানিক ১২,টার সময় বৃষ্টির কারণে কিছু লোক আটকা পড়ে বাজারের চায়ের দোকানে চায়ের আড্ডায় ছিল।এমন সময় আগুন আগুন বলে চিৎকার শুনে চায়ের কাপ ফেলে রেখে,আগুন নিয়ন্ত্রণে আনতে এগিয়ে যায়।কিন্তু দাউদাউ করে জ্বলে ওঠা আগুনের পরিধি ব্যাপক আকার ধারণ করায়, আগুন নিয়ন্ত্রণ আনতে না পেরে ফায়ার সার্ভিসের লোকজন কে খবর দিলে,ফায়ার সার্ভিসের লোকজন এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই সময়ের মধ্যে ৫টি দোকানঘর, দোকানে থাকা আসবাবপত্র,মালামাল ও নগদ অর্থসহ প্রায় ৩৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এমন সংবাদ শুনে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল ও তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments