শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাফোন কিনতে এসে বিপদে তরুণ, চারজন গ্রেপ্তার

ফোন কিনতে এসে বিপদে তরুণ, চারজন গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরে পুরোনো মোবাইল ফোন কিনতে আসা নুর জান্নাত জামিল শেখ নামে এক তরুণকে অপহরণের পর নির্যাতন ও ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের মোবাইল ফোন, টাকাসহ দুটি চাকু ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বুধবার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চারজন হলো– নাটোর শহরের পটুয়াপাড়া এলাকার মো. হৃদয় আলী, কামারদিয়াড় এলাকার মো. ফয়সাল হোসেন, উত্তর পটুয়াপাড়া এলাকার মো. রাব্বি হোসেন এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হুগলিপাড়া গ্রামের মো. মেহেদী হাসান শুভ।

নাটোর ডিবি পুলিশ জানিয়েছে, পাবনার ঈশ্বরদী উপজেলার আল্লাদী এলাকার জামিল শেখ গত ১৭ মে ফেসবুক আইডিতে পুরোনো মোবাইল ফোন বিক্রির বিজ্ঞাপন দেখেন। পরে ফোনে বিক্রেতার সঙ্গে যোগাযোগ করে তিনি ২০ মে নাটোরে আসেন। জেলার হরিশপুর বাইপাস মোড়ে নামার পর বিক্রেতা হৃদয়ের সঙ্গে ফোনে যোগাযোগ করেন তিনি।

এ সময় হৃদয় একটি মোটরসাইকেলে হরিশপুর বাইপাস মোড়ে এসে জামিল শেখকে ফোন দেখানোর কথা বলে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে আগে থেকে অপেক্ষায় থাকা তিন-চারজন এসে চাকু দেখিয়ে তাঁর কাছে থাকা ২২ হাজার ৫৩০ টাকা ও স্মার্টফোন ছিনিয়ে নেয়। পরে তাঁকে ছেড়ে দেওয়ার কথা বলে মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট থেকে আরও ৩ হাজার ৩৫০ টাকা হৃদয়ের নম্বরে পাঠিয়ে দেয়।
একপর্যায়ে জামিল শেখ চলে যেতে চাইলে তাঁর কাছে আরও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এতে অস্বীকৃতি জানালে হৃদয়সহ অন্যরা তাঁকে হত্যার হুমকি দিয়ে নির্যাতন শুরু করে। এ সময় হৃদয় চাকু দিয়ে আঘাত করে তাঁর শরীরের বিভিন্ন স্থানে। অন্যরা কিলঘুসি ও লাথি মারে। পরে ভুক্তভোগী সদর থানায় মামলা করেন।

মামলার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করেছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments