রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

হাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আশরাফ আলী (৩৫) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন এক নারী।

গত বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহস্তের কাছে লিখিত অভিযোগটি দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। অভিযুক্ত আশরাফ আলী নওদাবাস ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি ওই ওয়ার্ডের কাসেম আলীর পুত্র।

অভিযোগে জানাগেছে, অভিযুক্ত আশরাফ আলী ও ওই নারী শ্রমিকের বাড়ি পাশাপাশি। গত (৭ জুন) শুক্রবার রাত ৮টার দিকে টিউবওয়েলের কাছে প্রাকৃতিক ডাকে সারা দিতে যান ওই নারী। ওই সময় দীর্ঘ সময়ে টিউবওয়েলের পাড়ে চুপ করে থাকেন ইউ সদস্য। পরে টিউকওয়েলে পাড় থেকে বের হলে নারীর পিছনে গিয়ে ঘরের ভিতরে ঢুকে পড়েন অভিযুক্ত ইউপি সদস্য আশরাফ। এক পর্যায়ে বিছানায় ফেলে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী ওই নারীর আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ইউপি সদস্য আশরাফ আলী পালিয়ে যান। পরে ওই নারী নিজেই বাদী হয়ে থানায় মামলা করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, ওই ঘটনার পর থেকে আমি চেয়ারম্যানের দাড়ে দাড়ে ঘুরেছি বিচারের জন্য কিন্তু চেয়ারম্যান আমায় আজকাল করে, বিচার আর করে না। এভাবে আমি চেয়ারম্যানের পিছনে ৬ দিন ঘোরাঘোরির পর গতকাল ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করি। এখন অভিযোগ করার পর বিভিন্ন লোক দিয়ে চাপ দিচ্ছে অভিযোগ তুলে নেয়ার। এছাড়াও বিভিন্নভাবে হুমকী দেওয়া হয়েছে বলে মুঠোফোনে তিনি অভিযোগ করেন।

এ বিষয় জানতে অভিযুক্ত ওদাবাস ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য আশরাফ আলীর ফোনে একাধিকবার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিষয়টি নিয়ে নওদাবাস ইউপি চেয়ারম্যান ফজলুল হকের সাথে কথা হলে তিনি জানান, আমার ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে শুনেছি। সত্যতা পেলে অবশ্যই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।
হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন,ওই নারীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ইউপি সদস্যর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments