শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাকলাপারায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবী, গ্রেফতার ১

কলাপারায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবী, গ্রেফতার ১

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবী ও ৩২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে মোষ্ট ওয়ান্টেড টোকাই মিরাজ ওরফে কালা মিরাজ সহ তার সহযোগীদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। শুক্রবার রাতে টোকাই মিরাজের এক সহযোগী আনছার মুন্সী (৪০) কে পুলিশ গ্রেফতার করলেও গা ঢাকা দেয় টোকাই মিরাজ।

সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের নাচনাপাড়া এলাকার নির্মানাধীন একটি ভবনের নির্মান কাজ দেখে অফিসে ফিরছিলেন কলাপাড়া এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো: আবুল হোসেন। পথিমধ্যে টোকাই মিরাজ ও তার দু’সহযোগী প্রকৌশলীকে আটকে গরুরহাট বাজার সংলগ্ন আন্ধারমানিক নদী পাড়ে নির্জন স্থানে নিয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। এসময় চাঁদার দাবীতে তার পকেটে থাকা ২২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয় তারা এবং তার মুঠো ফোনের বিক্যাশ থেকে ১০ হাজার টাকা সেন্ড করে নেয় টোকাই মিরাজ। এরপর সন্ত্রাসীরা তাদের দাবীকৃত অবশিষ্ট টাকা পরের দিন প্রদানের শর্তে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয় প্রকৌশলী আবুল হোসেনকে। ঘটনার পর পর ভুক্তভোগী প্রকৌশলীর অভিযোগের ভিত্তিতে মাঠে নামে পুলিশ।

কলাপাড়া ইউএনও মো: রবিউল ইসলাম বলেন, এটি ন্যাক্কারজনক একটি ঘটনা। কোন ভাবেই এসব সন্ত্রাসীকে ছাড় দেয়া হবে না। কালা মিরাজের নামে একাধিক মামলা রয়েছে। মিরাজ একজন চিহ্নিত সন্ত্রাসী।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় প্রকৌশলী আবুল হোসেন থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই একজনকে গ্রেফতার করেছে। প্রধান অভিযুক্ত কালা মিরাজকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments