রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলারাস্তার পাশে নারীর রক্তাক্ত লাশ: অনৈতিক সম্পর্কের জেরে ‘হত্যা’ দাবি পুলিশের

রাস্তার পাশে নারীর রক্তাক্ত লাশ: অনৈতিক সম্পর্কের জেরে ‘হত্যা’ দাবি পুলিশের

বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনার পূর্বধলায় রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা নারীর পরিচয় ও হত্যারহস্য উদঘাটন করা হয়েছে। অনৈতিক সম্পর্ক করে তাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি পুলিশের। তবে গ্রেপ্তার এড়াতে বিষপানে আত্মহত্যা করেছে তার প্রেমিক আবদুর রাজ্জাক ওরফে কালা মিয়া। রোববার তার সহযোগী অলিউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি গৌরীপুর উপজেলার মনাটি দরিপাড়া গ্রামে।

নিহত আনোয়ারা আক্তার (৩০) ময়মনসিংহ শহরের মনসুর মিয়া নামে এক ব্যক্তির স্ত্রী। তার লাশের পাশে পাওয়া দুই বছর বয়সী শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, নিহত আনোয়ারা আক্তারের সঙ্গে আবদুর রাজ্জাক ওরফে কালা মিয়ার অনৈতিক সম্পর্ক ছিল। আবদুর রাজ্জাক পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের পানিশানা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। গত ২৮ মে দুপুরে কৌশলে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি যাওয়ার কথা বলে শিশু আলিফকে নিয়ে বেরিয়ে যান আনোয়ারা। পরে আবদুর রাজ্জাক ওরফে কালা মিয়া তার পূর্ব পরিচিত অলিউল্লাকে হত্যার পরিকল্পনার জন্য তিন হাজার টাকার বিনিময়ে ভাড়া করেন। তারা সারাদিন সিএনজি চালিত অটোরিকশায় ঘোরাঘুরি করার পর চেতনা নাশক প্রয়োগ করে তাদের অচেতন করে। এরপর ২৯ মে শেষ রাতের দিকে পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামে আনোয়ারাকে হত্যা করে তারা। পুলিশ খোঁজ নিয়ে আরও জানতে পারে আবদুর রাজ্জাক ওরফে কালা মিয়ার নামে ২০০৬ সালে একটি হত্যা মামলা রয়েছে।

একটি বিশেষ সূত্রে জানা গেছে, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কালা মিয়ার গ্রামের বাড়ি পানিশানা ও ময়মনসিংহের আকুয়া বাসায় একযোগে তল্লাশি চালায়। গ্রেপ্তার এড়াতে আকুয়া বাসায় অবস্থানকালে খুনের অনুশোচনায় গত রোববার রাতে বিষপানে আত্মহত্যা করে আবদুর রাজ্জাক। ময়নাতদন্তের জন্য তার লাশ ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, অলিউল্লাহ নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments