সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে মাটিচাপা পড়া একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

সিলেটে মাটিচাপা পড়া একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে টিলা ধসে মাটিচাপা পড়া স্বামী-স্ত্রী এবং তাদের ২ বছর বয়সী শিশুসন্তানের মরদেহ উদ্ধার করেছে সেনাবাহিনীর উদ্ধারকারী দল।

মাটিচাপা পড়ার প্রায় সাড়ে ৬ ঘণ্টা পর সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মারা যাওয়া তিন জন হলেন– চামেলীবাগ এলাকার ২নং রোডের ৮৯নং বাড়ির মৃত রফিক উদ্দিনের ছেলে করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শামীমা আক্তার রোজী (২৫) এবং তাদের ২ বছর বয়সী শিশুসন্তান তানিম।

এর আগে আজ সকাল ৬টার দিকে সিলেট সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ডের মেজরটিলার চামেলীবাগ আবাসিক এলাকায় টিলা ধসের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ৩ জনকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশের উদ্ধারকারী দল উদ্ধার কার্যক্রম শুরু করে। সেনাবাহিনীর একটি টিমও ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজে যোগ দেয়।

সিসিকের ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম জানান, টিলার পাদদেশে আব্দুর রহিম ও তার ভাই আব্দুল করিম পরিবার নিয়ে বসবাস করতেন। তারা স্থানীয় বাসিন্দা। ভোর ৬টার দিকে বৃষ্টির সময় টিলা ধসে ঘরের উপর পড়ে গেলে তারা চাপা পড়েন।

তিনি আরও জানান, স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আব্দুর রহিমের পরিবারকে উদ্ধারি করলেও আব্দুল করিম, তার স্ত্রী ও ছেলে আটকা পড়েন। খবর পেয়ে সকাল ৭টার দিকে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয়া উদ্ধারকাজ শুরু করেন।

এর আগে টিলা ধসের খবর পেয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments