বুধবার, মে ১৫, ২০২৪
Homeঅপরাধচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও নগদ টাকাসহ ১ জন...

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও নগদ টাকাসহ ১ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুপপুকুর তিন রাস্তার মোড় থেকে ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও নগদ টাকাসহ ১ জনকে আটক করে ৫৯ বিজিবি।

আটক কৃত আসামী হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার চামুচা গ্রামের মৃত লোকমান আলী ও মোছাঃ জাহানারা বেগমের ছেলে মোঃ আব্দুর রাহিম (৩০)।

৫৯ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল (১২ অক্টোবর) ২০২৩ তারিখ সন্ধ্যা ৬ টার সময় অধিনায়ক, লেঃ কর্নেল গোলাম কিবরিয়া নেতৃত্বে চকপাড়া বিওপির একটি বিশেষ টহল দল চকপাড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে ৬ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ও বাংলাদেশী নগদ ১৮,৮৯৫/- (আঠার হাজার আটশত পঁচানব্বই) টাকাসহ ভোলাহাটের লোকমান আলীর ছেলে মোঃ আব্দুর রাহিম (৩০), কে আটক করে। ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ এর মূল্য-৪৩,৪৮,৭৮৪/- এবং বাংলাদেশী নগদ ১৮,৮৯৫/- টাকা। যার সর্বমোট সিজার মূল্য ৪৩,৬৭,৬৭৯/- (তেতাল্লিশ লক্ষ সাতষট্টি হাজার ছয়শত উনআশি) টাকা।

রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

উপরোক্ত ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু ও ৪৪ ভরি ১৩ আনা স্বর্ণ ট্রেজারীতে জমা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments