সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধঝিকরগাছায় ডিবি পুলিশের অভিযানে ৫ কেজি বিস্ফোরকদ্রব্য সহ আটক ২

ঝিকরগাছায় ডিবি পুলিশের অভিযানে ৫ কেজি বিস্ফোরকদ্রব্য সহ আটক ২

জহিরুল ইসলামঃ যশোরের ঝিকরগাছা উপজেলায় ০৫কেজি ওজনের বোমা/ককটেল তৈরীর বিস্ফোরকদ্রব্য সহ ২ মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।
শনিবার (১৮ নভেম্বর) বিকালে ঝিকরগাছা উপজেলার লাউজানি রেলক্রসিং এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের ব্যবহৃত মোটরসাইকেল ও দুটি মোবাইল জব্দ করা হয়।
আটককৃত আসামীরা হলো, খুলনা সদর থানার বানিয়াখামার গ্রামের আমিনুল ইসলামের ছেলে হিমেল বাবু (২৪) ও বটিয়াঘাটা থানার ঠিকরাবাদ গ্রামের আজাদ খানের ছেলে নোমান খান (২৮)।
যশোর ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন তথ্যের ভিতিএত সঙ্গীয় এসআই মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি চৌকশ টিম ঝিকরগাছা থানাধীন লাউজানি রেলক্রসিং এলাকায় চেকপোষ্ট বসিয়ে বেনাপোল থেকে আসা ১টি টিভিএস মোটরসাইকেলে ২ আরোহীকে চেলেঞ্জ করে। ঐ সময় গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে আসামিরা হেলমেট দিয়ে এসআই মফিজুল ইসলামকে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় সঙ্গীয় এসআই মুরাদ হোসেন ও ফোর্স মোটরসাইকেল আরোহী ২ জনকে গ্রেফতার করে স্থানীয় জনতার সহায়তায় তল্লাশীকালে তাদের হেফাজত থেকে ০৫কেজি ওজনের বোমা/ককটেল তৈরীর বিস্ফোরকদ্রব্য উপাদান পাওয়া যায়।
যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার পিপিএম(বার) জানান, চলমান রাজনৈতিক সহিংসতায় খুলনা অঞ্চলে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে বোমা/ককটেল বানানোর জন্য খুলনা জেলার সন্ত্রাসী জিতুর নির্দেশে তারা বেনাপোল সীমান্ত থেকে খালিদ নামের এক ব্যক্তির নিকট থেকে সংগ্রহ করে খুলনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।
এ ঘটনায় এসআই মফিজুল ইসলাম আঘাত প্রাপ্ত হওয়ায় চিকিৎসা গ্রহন শেষে বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments