বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeঅপরাধশিবপুরে সন্ত্রাসীদের হাত থেকে বাবাকে বাঁচাতে প্রাণ গেল এক শিশুর

শিবপুরে সন্ত্রাসীদের হাত থেকে বাবাকে বাঁচাতে প্রাণ গেল এক শিশুর

মাহবুব খানঃ নরসিংদীর শিবপুরে সন্ত্রাসীদের হাত থেকে বাবাকে বাঁচাতে গিয়ে সিএনজি চাপায় নিহত হন মিলন নামের ১০বছরের এক শিশু।নিহত মিলন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার আরজি শেখ সিন্দুর গ্রামের মানিকের ছেলে।সে তার পিতার সাথে শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নে পরিবারের সাথে বসবাস করতো।
নিহতের পিতা জানায়,দীর্ঘদিন যাবৎ উপজেলার মানিকদী গ্রামের এ এম এল নামক একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করে আসছেন তিনি।পার্শবর্তী অন্য একটি ইটের ভাটায় লেবার সরদার হিসেবে কাজ করেন লালমনিরহাটের একই উপজেলার মিজান।মানিকের সাথে মিজানের পূর্ব শত্রুতা থাকায় গত শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মানিককে উঠিয়ে নিতে স্থানীয় কিছু ভাড়াটিয়া পাঠায় মিজান।সিএনজি যোগে সন্ত্রাসীরা মানিককে উঠিয়ে নিতে ধস্তাধস্তির এক পর্যায়ে তার ছেলে শিশু মিলন বাবাকে বাঁচাতে আসার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকে সিএনজির চাকায় পিষ্ট করে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করে মানিক।পরে মানিকের ডাকচিৎকারে ইটের ভাটার লোকজন ছুটে এসে আটককৃত আকাশ নামের একজনকে পুলিশে সোপর্দ করে এবং আহত শিশু মিলনকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) মামুনুর রশীদ জানান,এই ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি।অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে,জড়িত অন্যনান্যদের আটকের চেষ্টা চলছে।ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments