বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeঅপরাধউখিয়ায় অস্ত্র গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

উখিয়ায় অস্ত্র গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

কায়সার হামিদ মানিকঃ কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে ৩ রাউন্ড রাইফেলের গুলি, ১টি ওয়াকিটকি, ১টি চার্জার ও ১টি নীল রংয়ের ছোট ব্যাগসহ গ্রেফতার করেছে ১৪ এপিবিএন পুলিশের সদস্যরা।
শনিবার দুপুর ১ টার দিকে ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ৩৭/এম-এ-ব্লকের রোহিঙ্গা জামাল হোসেন এর পরিত্যক্ত ঘরে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত রোহিঙ্গা হলেন,২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ৩৭/এম-এ-ব্লকের আনু মিয়ার ছেলে নুর ফারুক (২১)।
১৪ এপিবিএন এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি)মোঃ ইকবাল রবিবার বিকালে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান,শনিবার দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অংশু কুমার দেব, সহকারী পুলিশ সুপার, ক্যাম্প কমান্ডার, ইরানী পাহাড় পুলিশ ক্যাম্প এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় ওয়ালাপালং পুলিশ ক্যাম্পের আওতাধীন  ব্লক-এ, সাব-ব্লক-এম/৩৭, রোহিঙ্গা ক্যাম্প-২০ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
এসময় রোহিঙ্গা জামাল হোসেন এর পরিত্যক্ত ঘর থেকে নুর ফারুক নামের এক রোহিঙ্গা সন্ত্রাসীকে ৩ রাউন্ড রাইফেলের গুলি, ১টি ওয়াকিটকি, ১টি চার্জার ও ১টি নীল রংয়ের ছোট ব্যাগসহ গ্রেফতার করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments