শনিবার, মে ৪, ২০২৪
Homeঅপরাধসিংগাইরে নৌকার প্রচারণা পথসভায় খিচুরী আয়োজন করায় অর্থদন্ড

সিংগাইরে নৌকার প্রচারণা পথসভায় খিচুরী আয়োজন করায় অর্থদন্ড

মুহ.মিজানুর রহমান বাদলঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন (মানিকগঞ্জ -২) উপলক্ষে কন্ঠশিল্পী মমতাজ বেগমের নৌকা প্রতীকের প্রচারণা সভায় কর্মী সমর্থকদের জন্য বাবুল হোসেন ভুট্রু(৫৪) খিচুরী (খাদ্য সামগ্রী) আয়োজন করে আচরণবিধি লঙ্ঘন করায় ৮ শ প্যাকেট খিচুরী(খাদ্য সামগ্রী) জব্দ ও অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বধুবার(২৭ ডিসেম্বর) রাত ৭ টার দিকে উপজেলার সিংগাইর পৌরসভা ৬ নং ওয়ার্ডে আঙ্গারিয়া বেপারি পাড়া মহল্লায় বাবুল হোসেন ভুট্রুর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন,জেলা প্রশাসকের কার্যালয়ের রেভিনিউ কালেক্টর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। এতে উপস্থিত ছিলেন,সিংগাইর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আব্দুল কাইয়ুম খান ও সিংগাইর থানা পুলিশ উপ-পরিদর্শক মো.শরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

এ ব্যাপারে রেভিনিউ কালেক্টর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান,টহল দেয়ার সময় বিষয়টি  নজরে আসে। পরে জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়ায় আচরণ  বিধি লঙ্ঘনে ১০(চ) ও ১৮/১ ধারায় ৮ শ প্যাকেট খিচুরী জব্দ ও ৫ হাজার টাকা অর্থদন্ড দিয়ে নগদে আদায় করা হয়। জব্দকৃত খিচুরী প্যাকেটগুলি মাদ্রাসা ও এতিমখানায় দেয়া হবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments