বাংলাদেশ প্রতিবেদক: ব্যাক ব্যাংক কর্তৃক নিষেধাজ্ঞা পাওয়ার পর ইভ্যালি ও আলেশা মার্টসহ ১০টি ই-কমার্সের সঙ্গে ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের লেনদেন বন্ধ করেছে ব্যাংক এশিয়া ও ঢাকা ব্যাংক। ব্যাংক এশিয়া ও ঢাকা ব্যাংকের নিষেধাজ্ঞার তালিকায় থাকা অন্য প্রতিষ্ঠানগুলো হলো-ই-অরেঞ্জ, ধামাকা শপিং, সিরাজগঞ্জ শপিং, আলাদিনের প্রদীপ, বুম বুম, কিউকম, আদিয়ান মার্ট ও নিডস ডট কম বিডি।

আজ বৃহস্পতিবার গ্রাহকদের এক এসএমএস বার্তায় ঢাকা ব্যাংক জানিয়েছে, ব্যাংক কার্ড গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে কিছুসংখ্যক অনলাইন মার্চেন্টে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত সব ধরনের কার্ড লেনদেন বন্ধ থাকবে।

এ বিষয়ে জানতে চাইলে দুই ব্যাংকের কার্ড বিভাগের কর্মকর্তারা জানান, এটি সাময়িক পদক্ষেপ। আজ বিষয়টি নিয়ে বাণিজ্য মন্ত্রণালয়ে বৈঠক রয়েছে। সেখানে ইতিবাচক সিদ্ধান্ত আসলে আজ রাতেই সেবা চালু করা হতে পারে।

Previous articleসেনাবাহিনীর সঙ্গে জনগণের দূরত্ব থাকবে না: সেনাপ্রধান
Next articleকাদের মির্জার বিচারের দাবিতে রাস্তায় বিক্ষোভ করলেন বোনেরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।