শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাশোভনের সঙ্গে ভিপি নুরের কোলাকুলি, ছাত্রলীগের অভিনন্দন

শোভনের সঙ্গে ভিপি নুরের কোলাকুলি, ছাত্রলীগের অভিনন্দন

কাগজ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরুকে অভিনন্দন জানিয়েছে ছাত্রলীগ। ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন আজ বিকেলে তাকে এ অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, নুরুল হক নুরু পুরো বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীদের ভিপি। তিনি বাইরের কেউ নন, আমি ও নুরু নির্বাচনে অংশ নিয়েছি। শিক্ষার্থীরা নুরুকে বেছে নিয়েছে, আমরাও তাকে মেনে নিয়েছি। আমরা চাই ক্যাম্পাসে শান্তি ফিরে আসুক।

মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরুর উপস্থিতিতে দেওয়া এক বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন বলেছেন, ডাকসুতে আমরা একসঙ্গে কাজ করবো। নুরুল হক নুর আমাদের সঙ্গে কাজ করবে।

এ সময় ছাত্রলীগ কর্মীদের অবস্থান প্রত্যাহারের নির্দেশ দিয়ে শোভন বলেন, না হলে তোমরা আমাকে মানো না। তোমরা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ সুষ্ঠু রাখো। অনেক সময় নিজেকে বলি দিতে হয়। এটা তোমাদের কাছে আমার অনুরোধ। বিশ্ববিদ্যালয়ের পরিবেশ সুষ্ঠু রাখার জন্য আমরা সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করতে চাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments