শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাগত রাতে শোভনকে ডেকে যা বললেন প্রধানমন্ত্রী

গত রাতে শোভনকে ডেকে যা বললেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভনসহ চারজন ছাত্রনেতা গতকাল মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গণভবণে।জানা গেছে, প্রধানমন্ত্রী এ সময় শোভনকে বলেন, ‘রাজনীতি করতে হলে মানুষের গালি শুনতে হবে, মানুষের কটুকথা শুনতে হবে, সমালোচনা সহ্য করতে হবে।’

প্রধানমন্ত্রী শোভনকে আরও বলেন, ‘মনে রাখবা, আজ তোমাকে যে হাত দিয়ে ফুলের মালা পরাবে, সেই হাত দিয়ে তোমাকে জুতার মালাও পরাতে পারে। ‘

‘যে মুখ দিয়ে তোমার প্রশংসা করবে, সেই মুখ দিয়ে তোমাকে গালি দেবে। এসব সহ্য করেই তোমাদের রাজনীতি করতে হবে।’

ডকসু নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে চলা নানা নাটকীয়তার মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন শোভন।

নির্বাচনে ভিপি পদে শোভনের বদলে স্বতন্ত্র প্যানেলের নূর জয় পাওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছিল। তারা ঢাবি উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নিয়ে আন্দোলনও চালাচ্ছিল।

কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশের প্রেক্ষিতে গতকাল তারা আন্দোলন গুটিয়ে নেয়। শোভন নূরকে ভিপি হিসেবে মেনে নিয়ে তার সঙ্গে কোলাকুলি করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেন।

প্রতিপক্ষের প্রতি শোভনের এই আন্তরিকতায় অনেক সিনিয়র নেতারাও মুগ্ধতা প্রকাশ করেছেন। সাধারণ শিক্ষার্থী থেকে শুরু করে সবাই তাকে সাধুবাদ জানাচ্ছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments