বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাকোটা আন্দোলনের নেতা রাশেদকে গুলি করে হত্যার হুমকি

কোটা আন্দোলনের নেতা রাশেদকে গুলি করে হত্যার হুমকি

কাগজ প্রতিবেদক: বাংলাদেশ সাধারণ ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খান পুনরায় কোনো আন্দোলনে নেতৃত্ব দিলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। তার গ্রামের বাড়ি গিয়ে দুর্বৃত্তরা এ হুমকি দেয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন রাশেদ খান।
এদিকে ছেলেকে গুলি করে মেরে ফেলার হুমকি শুনে রাশেদের মা সালেহা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে তিনি ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রায় আড়াই ঘণ্টা পর তিনি জ্ঞান ফিরে পান।
বুধবার বিকেলে দুই ব্যক্তি ঝিনাইদহ সদর উপজেলার চরমুরাড়ীদহ গ্রামে রাশেদের বাড়িতে গিয়ে এই হুমকি দেন বলে জানান মুহাম্মদ রাশেদ খান।
পরিবারের সদস্যরা তাদের পরিচয় জানতে চাইলে তারা না দিয়ে ফিরে যান।
কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খান গণমাধ্যমকে জানান, পরবর্তী কোনো আন্দোলনে নেতৃত্ব দিলে আমাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বুধবার বিকেলে দুইজন ব্যক্তি আমার গ্রামের বাড়িতে গিয়ে এই হুমকি দেয় আমার মায়ের কাছে। মা হৃদরোগে আক্রান্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিল। আড়াই ঘণ্টা পর জ্ঞান ফিরেছে। আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, এর আগেও আমাকে এমন হুমকি দেওয়া হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান গণমাধ্যমকে বলেন, এ ব্যাপারে আমার কাছে কোনো তথ্য নেই। রাশেদের পরিবারের পক্ষ থেকেও কিছু জানায়নি পুলিশকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments