শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeশিক্ষাটেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে মোবাইল চুরির অভিযোগে ডাইনিং কর্মচারীকে পিটিয়ে হত্যা

টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে মোবাইল চুরির অভিযোগে ডাইনিং কর্মচারীকে পিটিয়ে হত্যা

কাগজ প্রতিনিধি: রাজধানীর তেজগাঁওয়ের বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) হলে আবাসিক শিক্ষার্থীরা মোবাইল চুরির অভিযোগে গণপিটুনি দিলে এক ডাইনিং কর্মচারী নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল হান্নান (২৫)। এ ঘটনায় আরো দুই ডাইনিং কর্মচারী গুরুতর আহত হয়েছেন। আকবর (৪৮) ও মাসুদ (২৩) নামে দুই কর্মচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ২ টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের আজিজ হলে এঘটনা ঘটে।

ঘটনার পরে ওই বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আলী হোসেন বলেন, আজিজ হলের ৩১৮ নম্বর কক্ষের আতিক নামে এক শিক্ষার্থী তার মোবাইল ফোনসেটটি ডাইনিং কর্মচারীরা চুরি করেছে-এমন অভিযোগ করেন।
মঙ্গলবার রাত ১ টার দিকে আতিক ও তার ২ রুমমেটকে নিয়ে হলের নীচতলায় ডাইনিং কক্ষে প্রবেশ করে। ডাইনিং কর্মচারীরা সেখানেই ঘুমিয়ে থাকেন। শিক্ষার্থীরা তিন কর্মচারীকে ঘুম থেকে ডেকে তুলে তাদের কক্ষে ডেকে নিয়ে আসে। এরপর কক্ষের দরজা জানালা বন্ধ করে দিয়ে তাদেরকে বেদম মারপিট দিতে থাকে। প্রাণভয়ে এক পর্যায়ে হান্নান চুরির কথা স্বীকার করে বলে যে মোবাইল ফোনসেটটি ডাইনিং কক্ষে বিছানায় রেখেছেন।

ওই তিন শিক্ষার্থী হান্নানকে কক্ষ থেকে বের করে ডাইনিং কক্ষে নিয়ে যাওয়ার সময় চুরির বিষয়টি অন্যান্য শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়ে। তারপর হান্নান চুরি হওয়া মোবাইল ফোনটি ফিরিয়ে দিতে ব্যর্থ হলে, ওই তিন শিক্ষার্থী তাদেরকে আবারও কক্ষে এনে মারপিট করে। এসময় হান্নান অসুস্থ হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে। পরে শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে তেজগাঁও শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসকরা জানান যে, আগেই হান্নানের মৃত্যু হয়েছে।

ওসি আরো বলেন, টেক্সটাইল বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের ফোন পেয়ে পুলিশ একটি টিম আজিজ হলে যায়। সেখান থেকে আতিকসহ ৩ শিক্ষার্থীকে আটকত করে থানায় নেয়া হয়।

আহত দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত হান্নানের বাড়ি কুমিল্লার লাকসাম থানার মোহাম্মদপুর গ্রামে। এ ঘটনায় হান্নানের ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments