শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাভিপি নুর ও তার সহযোগিদের উপর হামলা: আরও এক সপ্তাহ সময় চায়...

ভিপি নুর ও তার সহযোগিদের উপর হামলা: আরও এক সপ্তাহ সময় চায় তদন্ত কমিটি

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভবনে সহসভাপতি (ভিপি) নুরুল হক ও তাঁর সহযোগীদের ওপর হামলা এবং ভাঙচুরের ঘটনা তদন্তে বিশ্ববিদ্যালয় প্রশাসনের করা কমিটি নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখনো প্রতিবেদন জমা দিতে পারেনি। নির্ধারিত সময় শেষ হওয়ার পর কমিটি এবার আরও এক সপ্তাহ অতিরিক্ত সময় চেয়েছে। সময় বাড়ানোর ব্যাপারে উপাচার্যও বেশ ইতিবাচক।

গত ২২ ডিসেম্বর ডাকসু ভবনে ভিপি নুরুলের কক্ষে বাতি নিভিয়ে হামলা চালানো হয়। এতে নুরুলসহ অন্তত ৩০ জন আহত হন। এই ঘটনা তদন্তে পরদিন ২৩ ডিসেম্বর ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তদন্ত কমিটিকে ছয় কার্যদিবসের মধ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে সুপারিশসহ প্রতিবেদন দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। গত মঙ্গলবার সেই সময়সীমা শেষ হলেও কমিটি তদন্ত শেষ করতে পারেনি। পরে উপাচার্যের কাছে অতিরিক্ত সময় চেয়েছেন কমিটির প্রধান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments