শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাবিটেকে বিতর্কিত ব্যানারে শহীদ দিবস পালন

বিটেকে বিতর্কিত ব্যানারে শহীদ দিবস পালন

বাংলাদেশ প্রতিবেদক: টাংগাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপলক্ষ্যে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিতর্কিত একটি ব্যানারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ব্যানারটিতে ভাষা শহীদদের ছবির বদলে মহান মুক্তিযুদ্ধে শহীদ সাত বীরশ্রেষ্ঠ-এর ছবি ব্যবহার করা হয়েছে। তবে ফটোসেসনে কলেজ কর্তৃপক্ষের ছবিটি ঢেকে রাখার প্রবনতা লক্ষ্য করা যায়।
মুজিব বর্ষের লোগো সম্বলিত ব্যানারের ছবিটিতে শিরোনামে দেখা যায়, “মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০” । ছবির নিচে লেখা- “সকল ভাষা শহীদদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা”। ব্যানারটি ফেসবুকে ভাইরাল হয় এবং ফেসবুক ব্যবহারকারীরা বিষয়টির তীব্র সমালোচনা করে বিভিন্ন ধরনের তীর্যক মন্তব্য করেন।
আশরাফ ভূইয়া নামে এক ফেসবুক ব্যবহারকারী লেখেন, বীরশ্রেষ্ঠদের ভাষা সৈনিক হতে দেখেছি। বিটেক অধ্যক্ষ বখতিয়ার রহমান ত্রুটিপূর্ন ব্যানারের জন্য দুঃখ প্রকাশ করেন। বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি পরবর্তীকালে আরও সতর্ক হবার আশাবাদ ব্যক্ত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments