সোমবার, জুন ১৭, ২০২৪
Homeশিক্ষানিজস্ব পদ্ধতিতে ভর্তি পরীক্ষা জন্য জবিতে কমিটি গঠন

নিজস্ব পদ্ধতিতে ভর্তি পরীক্ষা জন্য জবিতে কমিটি গঠন

তাসদিকুল হাসান,জবি: অবশেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নিজস্ব পদ্ধতিতে ভর্তি পরীক্ষার কমিটি গঠন করা হয়েছে। ৬ই এপ্রিল রোজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলে এ কমিটি গঠন করা হয়। বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, পরবর্তী ডিন, বিভাগের চেয়ারম্যান, রেজিস্ট্রার এবং ট্রেজারারকে নিয়ে কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু বলতে পারছি না, এ বিষয়ে রেজিস্ট্রার বলতে পারবেন। রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান জানান, অল্প সময়ের মধ্যে কমিটি গঠন করে জানিয়ে দেওয়া হবে। সভায় সিদ্ধান্ত গ্রহণকালে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আব্দুল কাদের গুচ্ছ থেকে বের হওয়ার বিপক্ষে কথা বলেন এবং গুচ্ছে থাকার পক্ষে টেবিলের উপর চাপড়িয়ে জোড়ালো দাবি জানাতে থাকেন। এসময় তিনি অন্যান্য শিক্ষকদের তোপের মুখে পড়েন। পরোক্ষণে তিনি নিজেকে সংবরণ করেন এবং নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments