শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeশিক্ষাপবিপ্রবির নতুন ট্রেজারার অধ্যাপক মোহাম্মদ আলী

পবিপ্রবির নতুন ট্রেজারার অধ্যাপক মোহাম্মদ আলী

জাকির হোসেন হাওলাদার: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) কৃষি অনুষদের ডিন, দুই বারের সাবেক রিজেন্ট সদস্য, সাবেক প্রক্টর, বেগম সুফিয়া কামাল হল এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাবেক প্রভোস্ট, সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর, সাবেক শিক্ষক সমিতির সভাপতি, এনএফএস, মাৎস্যবিজ্ঞান, পিজিএস অনুষদের সাবেক ডিন, নিজ বিভাগসহ অন্য তিনটি বিভাগের সাবেক চেয়ারম্যান, নীলদলের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সহ- সভাপতি, আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, উদ্যানতত্ত্ব বিভাগের জেষ্ঠ্য শিক্ষক প্রফেসর মোহাম্মদ আলীকে আগামী চার বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, ৩০ এপ্রিল মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছা: রোখছানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, ২০০৬ সালের পর থেকে এই পদ দীর্ঘদিন ফাঁকা ছিল।

প্রফেসর মোহাম্মদ আলী এক প্রতিক্রিয়ায় বলেন, আমার দলীয় ত্যাগ-তিতিক্ষার মূল্যায়ন করায় মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এদিকে প্রফেসর মোহাম্মদ আলীকে ট্রেজারার পদে নিয়োগ প্রদান করায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। তিনি এই দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments