রবিবার, জুন ১৬, ২০২৪
Homeশিক্ষামাহিয়ার কাঁধে ভর করে সানজিদার স্বপ্ন

মাহিয়ার কাঁধে ভর করে সানজিদার স্বপ্ন

তাসদিকুল হাসান,জবি: গুচ্ছ সি ইউনিটের পরীক্ষায় জবি কেন্দ্রে অংশগ্রহণ করতে আসা সানজিদা নামের এক শিক্ষার্থী আসে ফার্মগেট থেকে। পা ভাঙার কারণে পরীক্ষা অংশগ্রহণ করা তার পক্ষে ছিলো অনেক চ্যালেঞ্জের। বিশ্ববিদ্যালয়ের গেইটে এসে নামার পর বিএনসিসির এক সদস্যের কাঁধে ভর করে হলে পৌঁছায় সেই শিক্ষার্থী। পরীক্ষায় এমন সহায়তা পাওয়াটা তার আশাতীত আর কৃতজ্ঞতা পরিপূর্ণ।

এ বিষয়ে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কর্পস (বিএনসিসি) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার মাহিয়া বলেন, আসলে মানব সেবা করার উদ্দেশ্যেই বিএনসিসিতে যোগ দিয়েছি গত ৩ বছর ধরেই এমন কাজ করতেছি। এমন সেবা কর‍তে পেরে নিজের কাছে আনন্দ লাগছে। আর স্কুল থেকে গার্লস গাইডও করতাম।

যদি কোনো সম্মাননা দেওয়া হয় কেমন অনুভূতি হবে জানতে চাইলে বিএনসিসির মাহিয়া বলেন যদি এই কাজের জন্য সম্মাননা দেওয়া হলে তা আর মানবসেবা হলো কোথায়? তা হয়ে যাবে প্রতিদান। আমি ভবিষ্যতেও মানবসেবা করে যেতে চাই। আর আমি মনে করি এ সেবা শুধু আমি না আমাদের প্রত্যক ক্যাডেট করে থাকেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments