বিনোদনের কাগজ: বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। বিয়েতে বাজি ফাটিয়ে ইতোমধ্যে ট্রোলের শিকার হয়েছেন তিনি। এবার বিয়েতে পশু নির্যাতনের অভিযোগ উঠল প্রিয়াঙ্কা-নিকের বিরুদ্ধে। আর এই অভিযোগ এনেছে পশু অধিকার ভিত্তিক সংস্থা পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস (পেটা)।

রবিবার হিন্দু মতে বিয়ে ছিল প্রিয়াঙ্কার। সেখানে হাতি ব্যবহার করা হয়। পেটার অভিযোগ, হাতি ব্যবহার করে প্রিয়াঙ্কা নৃশংসতার পরিচয় দিয়েছেন।

পেটা ইন্ডিয়ার পক্ষ টুইটারে একটি বিবৃতিও দেয়া হয়েছে। তাতে বলা হয়েছে, এখন অনেক তারকাই পশুদের অধিকার ও সুরক্ষা নিয়ে সচেতন। কিন্তু পেটার বিবৃতিতে স্পষ্ট যে বিয়েতে হাতি ব্যবহার করায় প্রিয়াঙ্কার প্রতি তারা অসন্তুষ্ট।
পেটার তরফে বলা হয়, “প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে হাতি ও ঘোড়াদের নিয়ন্ত্রণ করা হয় চাবুকের আঘাত দিয়ে। মানুষ এখন বিয়েতে হাতি বা ঘোড়া ব্যবহার করছেন না। শুভেচ্ছা, তবে পশুদের জন্য এটা খুব একটা সুখকর দিন নয়।” সূত্র: ইনাদুইন্ডিয়া

Previous articleসমালোচিত নায়িকা শায়লা লড়ছেন ফরিদপুরে
Next articleভিকারুননিসায় বাবাকে ডেকে অপমান, সইতে না পেরে শিক্ষার্থী অরিত্রির আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।