রবিবার, মে ১৯, ২০২৪
Homeবিনোদনভারতের নাগরিকত্ব চান জয়া

ভারতের নাগরিকত্ব চান জয়া

কাগজ প্রতিবেদক: ভারতে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ‘বিজয়া’ ছবিটি। জাতীয় পুরস্কার পাওয়া ‘বিসর্জন’ ছবির সিক্যুয়েল এটি। বর্তমানে ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন জয়া। এক প্রশ্নের জবাবে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, অনুমতি পেলে তিনি ভারতেরও নাগরিকত্ব নিতে চান।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘বিজয়া’ ছবিতে অভিনয় করেছেন আবীর চ্যাটার্জী ও পরিচালক নিজে। একটি সাক্ষাৎকারে উপস্থাপিকা প্রশ্ন করেন দ্বৈত নাগরিকত্ব জয়া চান কি না? এ প্রসঙ্গে জয়া বলেন, সেই সুযোগটা তো নেই। যদি সম্ভব হতো আমি অবশ্যই নিতাম। কিন্তু ভারতবর্ষ সেটা অনুমতি করছে না। আসলে আমি দুটি বা একটি পাসপোর্ট বহন করি না কেন, আমি মনে প্রাণে বাংলার মানুষ।

জয়া জানান, বাংলাদেশে যেমন দর্শক তার কাজ পছন্দ করেন তেমনি এপার বাংলা থেকেও অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। তাই ভারত সরকারের অনুমতি পেলে তিনি দু’দেশের নাগরিকত্ব নিতে চান। তবে তা যদি নাও হয়, তাতেও কোনো অসুবিধা নেই। কারণ, দুই বাংলার মনেই তিনি বাস করেন।
উল্লেখ্য, আজ বাংলাদেশের কয়েকটি হলে মুক্তি পেয়েছে ‘বিসর্জন’ ছবিটি। এ ছবিতেও জয়ার সহশিল্পী আবীর ও কৌশিক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments