শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনসাবেক মন্ত্রী ও বর্তমান এমপিকে বিয়ে করছেন সানাই!

সাবেক মন্ত্রী ও বর্তমান এমপিকে বিয়ে করছেন সানাই!

সদরুল আইন: সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত এক নাম সানাই মাহবুব সুপ্রভা। বেশ কিছু ঘটনায় খবরের শিরোনাম হয়েছেন অনেকবার। এবার এই আলোচিত মুখ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। সাবেক এক মন্ত্রীর ও বর্তমান এমপির সাথে নিজের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বর্তমান সময়ের বিতর্কিত এই মডেল ও চিত্রনায়িকা।

তিনি বলেন, ‘বাংলাদেশের সাবেক একজন মন্ত্রীর সাথে আমার বাগদান হয়েছে। যেহেতু সবে মাত্রই বাগদান হয়েছে, বিয়ে এখনও হয়নি। তাই এখনই নামটি বলতে চাচ্ছি না।’

এর আগে, রাজনৈতিক এক ব্যক্তির সাথে প্রেমের গুঞ্জন উঠেছিল সানাইয়ের। এবার সংবাদ মাধ্যমকে তিনি বাগদানের খবরটি জানালেন।

এ ব্যাপারে সানাই বলেন, ‘পারিবারিক সম্মতিতেই আমি বিয়ে করতে যাচ্ছি। খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে সব কিছুই জানাবো। কিছুদিন অপেক্ষা করতে হবে।’

তিনি আরও বলেন, বিয়েটা এ বছরই করছি না। সামনের বছর করবো।
এদিকে কিছুদিন আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়। পররবর্তীতে সানাই তার ভুল বুঝতে পেরে ক্ষমা চান সাবার কাছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments