বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনসানাইয়ের বর হতে চলেছেন সাবেক মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা!

সানাইয়ের বর হতে চলেছেন সাবেক মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা!

সদরুল আইন: আ’লীগের সাবেক এক মন্ত্রীর ও বর্তমান এমপির সাথে নিজের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানিয়েছিলেন বর্তমান সময়ের বিতর্কিত মডেল ও চিত্রনায়িকা সানাই মাহাবুব। সানাইয়ের বাগদানের খবর প্রকাশ হওয়ার পরেই ফেসবুকে জাতীয় পার্টির প্রভাবশালী নেতা ও সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার একটি ছবি নিয়ে মানুষের কৌতূহল ছড়িয়েছে।

এর আগে সানাই জানিয়েছিলেন সাবেক এক মন্ত্রীর সঙ্গে তিনি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার সকালে সেই সাবেক মন্ত্রীর সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন সানাই।

বাগদান হলেও বরের নাম এখনই বলতে চাচ্ছেন না সানাই। তবে তিনি বলেছেন, ‘বরের নাম এই মুহূর্তেই জানাতে চাই না। তবে তিনি আওয়ামী লীগের সাবেক মন্ত্রী।’

সানাই আরো বলেন, আওয়ামী লীগের সেই সাবেক মন্ত্রী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে মন্ত্রী হয়েছিলেন। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

বাগদানের খবর প্রকাশ হওয়ার পরে দশম জাতীয় সংসদের সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাইয়ের ছবি প্রকাশ পাওয়া নিয়েই খবর ছড়িয়েছে- সানাইয়ের বর হতে চলেছেন সাবেক মন্ত্রী রাঙ্গা।

তবে সানাই জানিয়েছেন, ‘জাতীয় পার্টির রাঙার সঙ্গে তার ছবি দিয়ে মানুষ গুজব ছড়াচ্ছে। রাঙার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। একটি রেস্টুরেন্ট এর উদ্বোধন করতে গিয়ে সেই ছবি তোলা হয়েছে।’

সানাই বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। শনিবার সকালে বাগদান হয়ে গেছে। আমাদের বাসাতেই সকালে বাগদান পর্ব শেষ করি। বিয়েটা একটু দেরিতে করব। সবার কাছে দোয়া চাই।’

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত ও অপ্রাসঙ্গিক ভিডিও প্রকাশের দায়ে সম্প্রতি সানাইকে আটক করেছিল পুলিশ।

পরে এ ধরণের ভিডিও আর প্রকাশ করবেন না বলে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

এছাড়া বিভিন্ন ভিডিও ও মন্তব্য করে বরাবরই আলোচনায় থাকার চেষ্টা করেন সানাই মাহাবুব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments