কাগজ প্রতিনিধি: বউ পেটানোর মামলায় গ্রেফতার হওয়া আলোচিত হিরো আলমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিমের আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতের বিচারক এ আদেশ দেন। মামলার বিবরণে জানা গেছে, সাইফুল ইসলামের মেয়ে সুমি বেগমকে ১১ বছর আগে বগুড়া সদরের এরুলিয়া পলিবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের পালিত ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলমের সাথে বিয়ে দেন। তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

ঘর সংসারকালে হিরো আলম তার স্ত্রীর কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। মেয়ের সংসারের সুখের কথা বিবেচনা করে ২০১৮ সালের ২৫ ডিসেম্বর হিরো আলমকে এক লাখ টাকা দেয়া হয়। আরও এক লাখ টাকার জন্য হিরো আলম তার স্ত্রীকে মারপিট ও নির্যাতন করে আসছিল। মঙ্গলবার হিরো আলম বাকি আরও এক লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে বেদম মারপিট করেন।

পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার রাতে বগুড়া সদর থানায় হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম খোকন বাদী হয়ে মামলা দায়ের করেন। রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।