শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeবিনোদনপ্রিয়াঙ্কাকে ধুয়ে দিলেন পাকিস্তানি তারকা

প্রিয়াঙ্কাকে ধুয়ে দিলেন পাকিস্তানি তারকা

কাগজ ডেস্ক: ভারত নিয়ন্ত্রিত জম্মু কাশ্মীরের পুলওয়ামায় পাকিস্তানের হামলার পর দুই দেশের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার জেরে গত মাসে পাকিস্তানে ঢুকে জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দেয় ভারতীয় বিমান সেনারা। তবে পাকিস্তান সরকারের দাবি, ভারতীয় বাহিনী ফাঁকা জায়গায় বোমা ফেলে পালিয়ে গেছে। তারপরও বিমান সেনাদের কৃতিত্বে উৎসবে মেতে উঠেছে গোটা ভারত। উৎসবে যোগ দিতে বাদ পড়েনি দেশটির শিল্পীরাও।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিমান সেনাদের অভিনন্দন জানান অনেকেই, যার মধ্যে ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। ২৭ ফেব্রুয়ারি তিনি টুইটার হ্যান্ডলে লেখেন, ‘জয় হিন্দ। #ইন্ডিয়ান আর্মড ফোর্সেস।’
তবে জাতিসংঘের ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়া স্বত্ত্বেও নিরপেক্ষ ও শান্তিপূর্ণ অবস্থান না নিয়ে, তিনি যে উৎসবে মেতেছেন তা নিন্দনীয় বলে মন্তব্য করেছে পাকিস্তান। এমনকি তাকে শুভেচ্ছাদূত পদ থেকেও অপসারণের দাবি তোলা হয়েছে।

গত মঙ্গলবার পাকিস্তানি তারকা আরমিনা খানের কঠোর সমালোচনার মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। জাতিসংঘের ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়া স্বত্ত্বেও এমন মন্তব্যে প্রিয়াঙ্কার সমালোচনা করেন তিনি।

আরমিনা খান টুইটারে লেখেন, এর জন্য প্রিয়াঙ্কাকে ক্ষমা চাইতে হবে। এবং ইউনিসেফের শুভেচ্ছাদূত পদ থেকে সরে যেতে হবে।’

তিনি আরও লেখেন, ‘ এ ব্যাপারে প্রিয়াঙ্কার কাছে বিস্তারিত জানতে চাই। আমি মনে করি, পাকিস্তান ও গোটা বিশ্বের কাছে প্রিয়াঙ্কার ক্ষমা চাওয়া উচিত। শরণার্থী শিশুদেরকে জড়িয়ে ধরে আপনি (প্রিয়াঙ্কা) যেভাবে ছবি তুলেছেন তা খুবই ভালো। কিন্তু একবার যদি তাদের চোখের দিকে তাকান এবং তাদের যন্ত্রণা দেখেন তাহলে শান্তির জন্য আপনি সব করতে পারবেন । #নোটুঅয়্যার।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments