শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeবিনোদনবাগদান সারলেন চিত্রনায়িকা তমা মির্জা

বাগদান সারলেন চিত্রনায়িকা তমা মির্জা

কাগজ প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও তার হাতে উঠেছে। এবার বাগদান সারলেন এই অভিনেত্রী। বরের নাম হিশাম চিশতি।সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তমা মির্জা।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেছেন, ‘শনিবার সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়েছে।’

তমা মির্জার হবু বর কানাডা প্রবাসী। তিনি ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত। হিশাম চিশতির বাবা-মা তমা মির্জার বাসায় এসে বাগদানের আনুষ্ঠানিকতা শেষ করেন বলেও জানান এই অভিনেত্রী।

বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে বিয়ের নির্দিষ্ট তারিখের বিষয়টি কয়েক মাস পরে বলতে পারব।’

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ নামের চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

তমা বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ সিনেমাটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments