কাগজ ডেস্ক: সুদর্শনী অভিনেত্রী তানিয়া বৃষ্টি বিয়ে করেছেন বছর দুয়েকও হয়নি। এই সময়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেললেন ‘ঘাসফুল’ চলচ্চিত্রের মাধ্যমে সারাজাগানো এই অভিনেত্রী।বৃষ্টিই বিষয়টি নিশ্চিত করেছেন। গত কয়েকদিন ধরেই স্বামীর সঙ্গে বৃষ্টির ছাড়াছাড়ি নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল চলচ্চিত্র পাড়ায়। সেই গুঞ্জন আরও ডালপালা মেলে সম্প্রতি এই গুণী অভিনেত্রীর এক স্ট্যাটাসে। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে বৈবাহিক অবস্থা ‘ম্যারিড’ থেকে ‘সিঙ্গেল’ করেন বৃষ্টি।

বৃষ্টির যাকে বিয়ে করেছেন তিনি অস্ট্রেলিয়া প্রবাসী টেলিভিশন সাংবাদিক সাব্বির চৌধুরী।তিনি সিডনির একটি টেলিভশনে সাংবাদিকতা করার পাশাপাশি বেশকিছু টিভি নাটক প্রযোজনাও করেন। তার প্রযোজনায় কাজ করতে গিয়ে পরিচয় হয় তানিয়ার সঙ্গে।কিছুদিন চুটিয়ে প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতে ২০১৭ সালের ৩০ জুন বাগদান হয় তাদের।

বিয়ের পর ভালোই যাচ্ছিল তাদের সময়টা।কিছুদিন যেতে না যেতেই মতের অমিল দেখা দেয় এই দম্পতির।পরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

এক বছর আগে তাদের বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। এ বিষয়ে বৃষ্টি বলেন, পারিবারিকভাবেই সবকিছু হয়েছে। আমরা এখন আলাদা থাকছি।

বিচ্ছেদের এক বছর পর গণমাধ্যমকে জানানোর বিষয়ে তিনি বলেন, ‘আমি যখন বিয়ে করি তখনও কাউকে বলিনি। তাই বিচ্ছেদের বিষয়েও কিছু জানায়নি।বিষয়টি আমার একান্তই ব্যক্তিগত। তাই এ বিষয়ে কিছুই বলতে চাইনি।’

‘ঘাসফুল’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তানিয়া বৃষ্টির।