বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeবিনোদনঅভিনেত্রী ইলা শারমিনের আত্মহত্যা

অভিনেত্রী ইলা শারমিনের আত্মহত্যা

কাগজ প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে ইলা শারমিন নামে এক অভিনেত্রী আত্মহত্যা করেছেন। সোমবার (১ এপ্রিল) ভোরে ঢাকা উদ্যানের চার নম্বর সড়কের ব্লক সি বাসায় ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বলেন, গতকাল রাতে ওই তরুণীর সঙ্গে তার মা ও ভাইয়ের ঝগড়া হয়। এই অভিমানে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। পুলিশ ঘটনার পর ওই বাড়ি পরিদর্শন করেছে।

ওসি বলেন, পরিবারের মাধ্যমে জানতে পেরেছি ইলা শারমিন বেসরকারি কোনো টেলিভিশনে অভিনয় করতেন। আগে একটি জাতীয় পত্রিকায় সাংবাদিকতা করতেন। তবে এই ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

ওসি নিহতের মায়ের বরাত দিয়ে বলেন, ২০১৭ সালের বিয়ের পর রিকশা থেকে পড়ে এক দুর্ঘটনায় মানসিক সমস্যা তৈরি হয়। সংসার ছিলো না, মা-ভাইর সাথে থাকতেন। রবিবার মায়ের সাথে ঝগড়া হয়। ফরিদপুরে বাবাকে ফোন দিয়ে বলে, মার সাথে থাকবে না। সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments