শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeবিনোদনঅনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেলেন চালক

অনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেলেন চালক

কাগজ প্রতিনিধি: ঢাকাই সিনেমার নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছেন তার গাড়িচালক মো. শহিদ মিয়া। রোববার বিকেলে ফেসবুক স্ট্যাটাসে অনন্ত জলিল নিজেই বিষয়টি জানান।

তিনি লিখেছেন, আমার ভক্তদের কাছে আমি আজ একটি সাহায্য চাচ্ছি। আপনারা সবাই জানেন ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে।

আজ আমার ফ্যাক্টরির ড্রাইভার মো. শহিদ মিয়া ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির অ্যাকাউন্ট্যান্ট মো. জহির তার সঙ্গে ছিল।
জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকেছিল এবং গাড়িতে টাকাসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম।

তিনি আরও লেখেন, অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি নিজ হাতে পুরস্কৃত করবো ইনশাআল্লাহ।

এদিকে অনন্ত জলিল বর্তমানে ‘দিন দ্য ডে’ নামে নতুন ছবির কাজ করছেন। ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মাণ করছে অনন্তর প্রযোজনা প্রতিষ্ঠান। এতে অনন্ত ছাড়া ইরান ও বাংলাদেশের শিল্পীরা অভিনয় করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments