বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনঅন্তরঙ্গ মুহূর্তের ভাইরাল ছবিগুলো অস্বাভাবিক নয়: মিথিলা

অন্তরঙ্গ মুহূর্তের ভাইরাল ছবিগুলো অস্বাভাবিক নয়: মিথিলা

বাংলাদেশ প্রতিবেদক: নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। বিষয়টি নিয়ে একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে কথাও বলেছেন মিথিলা।

সময় টিভিকে মিথিলা বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই ফোনের লাইন ডিসকানেক্ট করে দেন তিনি। পরবর্তীতে ইত্তেফাকের পক্ষ থেকে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এদিকে মিথিলার ভাইরাল ছবি নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নিজের ফেসবুক একাউন্টে তিনি লিখেছেন, ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না। বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….।’ অবশ্য দেড় হাজার মানুষ তাতে রিয়েকশন দেওয়ার পর নিজের পোস্টটি তিনি সরিয়ে নেন।

উল্লেখ্য, সোমবার ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ কয়েকটি ছবি পোস্ট করা হয়। ছবিগুলো ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments