বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩
Homeবিনোদন'শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস'

‘শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস’

বাংলাদেশ প্রতিবেদক: কয়েক দিন পর পরই নানান ইস্যুতে খবরের শিরোনামে আসেন তারকা। একটা ঝামেলা শেষ না হতেই যেন আরেকটা ইস্যুতে চর্চায় থাকেন। কিছুদিন আগেই গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। রই মাঝে রহস্যময় এক স্ট্যাটাস দিলেন চিত্রনায়িকা পরীমণি।

শনিবার (১১ নভেম্বর) নিজের ফেসবুক আইডিতে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে পরীমণি লেখেন, উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান! গত ৪ নভেম্বর রাত থেকে বুবলী-তাপসের প্রেমের গুঞ্জনটা শুরু। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নির একটি ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরেই মূলত চর্চার শুরু।

সেই স্ট্যাটাসে তিনি লেখেন, তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী। এর কিছু সময় পরেই মুন্নি জানান, তার আইডি হ্যাকড হয়েছিল। এ দিকে গণমাধ্যমে সবকিছু অস্বীকার করে জানান, তার বিরুদ্ধে ‘নোংরা ষড়যন্ত্র’ হচ্ছে। একটি গ্রুপ ব্যক্তিগতভাবে তার ক্যারিয়ারের ক্ষতি করার চেষ্টা করছে। শুধু তাই নয়, রীতিমতো তার অভিযোগের তীর চিত্রনায়িকা অপু বিশ্বাসের দিকেই। তাই প্রয়োজন হলে প্রমাণ নিয়ে সবার সামনে হাজির হবেন বলেও জানান এই নায়িকা।

এরপর এই বিষয়টি কিছুটা ধাপাচাপা পড়তেই গত ১১ নভেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলী-তাপসের প্রেম নিয়ে ফারজানা মুন্নি ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়। যা নিয়ে ইতোমধ্যেই তোলপাড় শুরু হয়ে গেছে নেটমাধ্যমে। আর এতেও ষড়যন্ত্রের গন্ধ পেয়েছেন বুবলী। আর এই বিষয়টি হয়তো নজর এড়াইনি পরীমণির। যদিও পরীমণি সেই স্ট্যাটাসে কারও নাম উল্লেখ করেননি, কিন্তু নেটিজেনরা ধরেই নিয়েছেন এই রহস্যময় স্ট্যাটাসটি বুবলীকে নিয়েই দিয়েছেন তিনি। নেটিজেনরাও তার পোস্টে এমনই রহস্যময় মন্তব্য করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments