বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeবিনোদনমাহিয়া মাহিকে জুতা মারার হুমকি, থানায় অভিযোগ

মাহিয়া মাহিকে জুতা মারার হুমকি, থানায় অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে এই হুমকি দেওয়ার ঘটনায় মধ্যরাতে থানায় গিয়ে অভিযোগ দিয়েছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী অভিনেত্রী মাহিয়া মাহি।

শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাজশাহীর তানোর থানায় অভিনেত্রী নিজে উপস্থিত হয়ে ফেসবুকে ভিডিও পোস্টকারী মাহাবুর রহমান মাহামের নামে লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, আদালতের অনুমতি সাপেক্ষে অভিযোগটি তদন্ত করে তার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মাহাবুর রহমান মাহাম নামের ওই যুবকের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের কালনা পূর্বপাড়া গ্রামে। বাবার নাম মৃত ছদের আলী। এ ছাড়া তিনি তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের গাড়ি ভাঙচুর মামলার আসামি।

প্রচারণার শুরুর দিন থেকেই এ আসনের টানা তিনবারের সংসদ সদস্য ও এবার নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীকে কঠোর সমালোচনা করে বিভিন্ন মাধ্যমে বক্তব্য রাখছেন মাহি। ফারুক চৌধুরীর বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড সামনে এনে এবার তাকে ভোট না দেওয়ার জন্য ভোটারদের আহ্বান জানাচ্ছেন অভিনেত্রী। আর এ কারণেই ফেসবুকে ভিডিও পোস্ট করে মাহিকে জুতা মারার হুমকি দেন মাহাম। যদিও কিছুক্ষণ পর তিনি সেই ভিডিও ফেসবুক আইডি থেকে ডিলিট করে দেন।

এ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বিল্লাল হোসেন বলেন, ভিডিওটি তিনি দেখেছেন। অভিযুক্ত পক্ষের সঙ্গে তার কথা বলার প্রয়োজন নেই, বলে জানিয়েছেন। তবে মাহির সাথে কথা হয়েছে। তাকে একটা অভিযোগ দিতে বলেছেন। অভিযোগ দিলে মাহামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments