শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাচিকিৎসক-নার্সসহ ৯ জনের করোনা শনাক্ত, রাজধানীতে হাসপাতাল লকডাউন

চিকিৎসক-নার্সসহ ৯ জনের করোনা শনাক্ত, রাজধানীতে হাসপাতাল লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মগবাজার ইনসাফ আল বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের দুই ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ মোট ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতালটি লকডাউন করে দেয়া হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার (১৪ এপ্রিল) হাতিরঝিল থানার ওসি অপারেশন গোলাম আজম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হাসপাতালটির চিকিৎসকসহ ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তাই সার্বিক দিক বিবেচনা করে হাসপাতালটি লকডাউন করা হয়েছে।

তিনি আরো লেন, হাসপাতালটি দুপুরে লকডাউন করা হয়েছে। হাসপাতালে বর্তমানে কোনও রোগী নেই। ধারণা করা হচ্ছে জরুরি বিভাগ থেকে আক্রান্ত হয়েছেন তারা।

হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা মো. সোহরাব আকন্দ বলেন, আমাদের জরুরি বিভাগে সর্দি, জ্বর, কাশির রোগীদের চিকিৎসা দেওয়া হতো। সেখানকার দুই জন চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে নার্স ও কয়েকজন স্টাফের টেস্ট করে তাদেরও পজিটিভ পাওয়া যায়। সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তাদের পরীক্ষা করা হয়, রাতেই আমরা রিপোর্ট পাই। এরপর স্বাস্থ্য মন্ত্রণালয় এবং জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানকে (আইইডিসিআর) জানানো হয়। তারা হাসপাতাল লকডাউনের পরামর্শ দেয়। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে হাসপাতাল লকডাউন করা হয়। আমাদের সাড়ে তিনশ স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments