বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। করোনার টিকা নিয়েও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত ১২টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানান স্বাস্থ্য অধিদপ্তরের এই এডিজি।

স্ট্যাটাসে তিনি লেখেন- ‘বিরতিহীনভাবে একটানা ৩৬৫ দিনের বেশি অফিস করার পর উপসর্গসহ করোনা আক্রান্ত হলাম। মহান আল্লাহ এই মহামারি থেকে মানব জাতিকে, বাংলাদেশের মানুষকে রক্ষা করুন। আমিন।’

নাসিমা সুলতানা দেশে প্রথম টিকাগ্রহণকারী ৫ জনের মধ্যে একজন। দেশে গত ২৭ ও ২৮ জানুয়ারি পরীক্ষামূলকভাবে করোনাভাইরাস প্রতিরোধী টিকা দেওয়া হয়। অধ্যাপক নাসিমা সুলতানা ২৭ জানুয়ারি টিকা নেন। ভারতের সেরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনার টিকা কার্যক্রম উদ্বোধনের দিন তিনি টিকা নেন। টিকা নেওয়ার দুই মাসেরও বেশি সময় পর তিনি করোনায় আক্রান্ত হলেন।

এর আগে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম ও পরিচালক (এমআইএস) অধ্যাপক মিজানুরসহ বেশ কয়েক কর্মকর্তাও করোনা আক্রান্ত হন।

Previous articleতাইওয়ানে সুড়ঙ্গের মধ্যে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ৪৮
Next articleঅ্যাস্ট্রাজেনেকার টিকা নেওয়ার পর ৩০ জনের রক্ত জমাট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।