শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাহাসপাতালে একদিনে আরও ২৩৩ জন ভর্তি, এ বছর ডেঙ্গু আক্রান্ত ১০ হাজার...

হাসপাতালে একদিনে আরও ২৩৩ জন ভর্তি, এ বছর ডেঙ্গু আক্রান্ত ১০ হাজার ছাড়াল

বাংলাদেশ প্রতিবেদক: দেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন ২৩৩ জন রোগী। এর মধ্যে শুধু ঢাকায় ভর্তি হয়েছেন ২১৩ জন।

আজ সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতর থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ নিয়ে চলতি বছর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৯০ জনে দাঁড়িয়েছে। এছাড়া, চলতি বছর এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশে ৪২ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, বর্তমানে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ১ হাজার ৪ জন ও ঢাকার বাইরে ১৪৬ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিচ্ছেন।

আর চলতি আগস্ট মাসে ডেঙ্গু শনাক্ত হয় ৭ হাজার ৪৯৫ জন। এর আগে, গত জুলাই মাসে ২ হাজার ২৮৬ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হন। জুন মাসে ২৭২ জন ও মে মাসে ৪৩ জনের ডেঙ্গু শনাক্ত হয়। জুলাই মাসে ডেঙ্গু আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে এবং আগস্ট মাসে এখন পর্যন্ত ৩০ জন মারা গেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments