সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeস্বাস্থ্য সেবারংপুর ডক্টরস ডায়ানগষ্টিক সেন্টার ইউনিট ২ এর কার্যক্রম শুরু

রংপুর ডক্টরস ডায়ানগষ্টিক সেন্টার ইউনিট ২ এর কার্যক্রম শুরু

জয়নাল আবেদীনঃ বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক ভাবে চালু হয়েছে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের ডক্টরস ডায়ানগষ্টিক সেন্টার ইউনিট ২ এর কার্যক্রম ।

এর আগে অত্যাধুনিক ফুল অটোমেটেড এনালাইজার মেশিন সংযোজন ও রিপোটিং কার্যক্রমের ফিতা কেটে শুভ উদ্ধোধন করেন রংপুর গ্রুপের চেয়ারম্যান দেশের খ্যাতিমান সংগীত শিল্পী নীলু আহসান । এসময় তিনি বলেন রংপুর গ্রুপের সকল কার্যক্রমের মাঝে মানবিক বিষয়গুলো যেন কাজ করে । আমরা প্রকৃত সেবার মাধ্যমে ব্যবসা করবো । তিনি বলেন একই পরীক্ষা ভিন্ন ভিন্ন ল্যাবে করালে তার রির্পোটও ভিন্ন আসে । এতে রোগীদের মনোবল ভেঙ্গে যায় । সেই সমস্ত ল্যাবের প্রতি মানুষের আস্থা কমে যায় । আমরা চাই আমাদের ল্যাবের দায়িত্বে যেসব চিকিৎসক এবং টেকনিশিয়ান কাজ করবেন তারা যেন তাদের দায়িত্ব টুকুন সঠিক ভাবে পালন করেন ।

রংপুর গ্রুপের সুনাম যাতে কোন ভাবেই নষ্ট না হয় । অনুষ্ঠানে উপস্থিত থেকে শুখেচ্ছা বক্তব্য দেন রংপুর গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আলম আল আমিন, পরিচালনা পরিষদের পরিচালক জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা মেজর অব মো: নাসিম উদ্দিন , পরিচালক মো: মোয়াজ্জেম হোসেন সরকার, পরিচালক মোশারফ হোসেন দিপ্তী,পরিচালক মনিরুল ইসলাম , প্রসুতি ও গাইনী বিভাগীয় প্রধান অধ্যাপক ডা, আনিসা বেগম । অনুষ্ঠানে সর্বস্তরের কর্মকর্তা কর্মচারি রোগী , রোগীদের আত্মীয়স্বজন সহ আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments