বুধবার, মে ৮, ২০২৪
Homeআন্তর্জাতিক১৪৪ ধারা উপেক্ষা করে দিল্লিতে বিক্ষোভ, বন্ধ ১৪ মেট্রো স্টেশন

১৪৪ ধারা উপেক্ষা করে দিল্লিতে বিক্ষোভ, বন্ধ ১৪ মেট্রো স্টেশন

বাংলাদেশ ডেস্ক: ১৪৪ ধারাকে বুড়ো আঙুল দেখিয়ে দিল্লিতে নাগরিকত্ব আইনের প্রতিবাদে বিক্ষোভে শামিল হাজার হাজার মানুষ। আগাম সতর্কতা নিতে বন্ধ করে দেওয়া হয়েছে ১৪টি মেট্রো স্টেশন। এর ফলে তীব্র যানজটে জেরবার দিল্লি-গুরুগ্রাম সীমানা।

লাল কেল্লা এলাকায় ১৪৪ ধারা জারি করেছে দিল্লি পুলিশ। কোনও রকম বড় জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে তা উপেক্ষা করেই এ দিন দুটি বড় বিক্ষোভের কর্মসুচি রয়েছে রাজধানীতে। একটি ছাত্র ও সমাজকর্মীদের বিক্ষোভ ও আরেকটি বামেদের বিক্ষোভ। হাজার হাজার মানুষ লাল কেল্লার সামনে জড়ো হয়েছে। ব্যারিকেড তৈরি করে মিছিল আটকানোর চেষ্টা চালাচ্ছে দিল্লি পুলিশ।
লাল কেল্লা এলাকায় বিক্ষোভ দেখাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন স্বরাজ ভারতের জাতীয় সভাপতি যোগেন্দ্র যাদব। তিনি নাগরিকত্ব বিলের প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছিলেন। এ ছাড়াও আরও কয়েকজনকে আটক করা হয়েছে। জামা মসজিদের সামনে থেকেও বেশ কয়েকজন বিক্ষোভকারীকে আটক করা হয়।

আগাম সতর্কতা নিয়ে ইয়েলো, ব্লু, ভায়োলেট ও ম্যাজেন্টা লাইনে ১৪টি মেট্রো স্টেশন বন্ধ রাখা হয়েছে। এর ফলে দিল্লি-গুরুগ্রাম জাতীয় সড়কের উপর প্রবল যানজটের সৃষ্টি হয়। হয়রানির মুখে পড়তে হয় মানুষকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments