শনিবার, মে ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিক১১ বছর বয়সী ছাত্রের সঙ্গে অনৈতিক যৌন সম্পর্ক শিক্ষিকার, অতঃপর...

১১ বছর বয়সী ছাত্রের সঙ্গে অনৈতিক যৌন সম্পর্ক শিক্ষিকার, অতঃপর…

বাংলাদেশ ডেস্ক: মাত্র ১১ বছর বয়সী একটি শিক্ষার্থীর সঙ্গে অনৈতিক যৌন সম্পর্ক গড়ে তুলেছেন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে প্রাইমারি স্কুলের একজন শিক্ষিকা। নিজে বিয়ে করার মাত্র তিন মাস আগে তিনি এই ঘটনা ঘটিয়েছেন। ওই শিক্ষিকার নাম ম্যাডিসন বার্গম্যান (২৪)। তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনা হয়েছে। এর মধ্যে আছে ১৩ বছরের কম বয়সী শিশুর সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ যৌন সম্পর্ক গড়ে তোলা। সিবিএসকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

১১ বছর বয়সী ছাত্রের সঙ্গে অনৈতিক যৌন সম্পর্ক শিক্ষিকার, অতঃপর...

ওই শিক্ষিকার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে বৃহস্পতিবার সেন্ট ক্রোইক্স কাউন্টিতে। এর ফলে হাডসনে অবস্থিত রিভার ক্রেস্ট ইলেমেন্টারি স্কুলের আচরণ সম্পর্ক পুলিশকে সতর্ক করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, যে শিশুকে ওই শিক্ষিকা যৌন লালসার শিকারে পরিণত করেছেন, সে মাত্র ৫ম গ্রেডে পড়ে। ভিকটিম এবং মিস বার্গম্যানের মধ্যে যে টেক্সট বিনিময় হয়েছে তার স্ক্রিনশট জমা দেয়া হয়েছে কর্তৃপক্ষের কাছে। এই টেক্সট ম্যাসেজ ধরা পরে শিক্ষার্থীর পিতামাতার হাতে।

বলা হয়েছে, মিস বার্গম্যান প্রতিদিনই ওই শিশুটিকে টেক্সট ম্যাসেজ করেন এবং তাকে বুদ্ধি দেন কিভাবে বাইরে গিয়ে তারা আনন্দ করবেন এবং তাকে স্পর্শ করবে।

এসব ঘটনা ঘটেছে স্কুল চত্বরেই। দুপুরের লাঞ্চ ব্রেক অথবা স্কুল ছুটির পরে তারা মিলিত হতেন। মিস বার্গম্যানের ব্যাগে একটি ফোল্ডারও খুঁজে পেয়েছে পুলিশ। তাতে ভিকটিমের নাম আছে। হাতে লেখা নাম্বার আছে। আছে তাদের শারীরিক মেলামেশার বিস্তারিত বর্ণনা। কত সময় ধরে তাদের মধ্যে এই সম্পর্ক তা পরিষ্কার নয়। তবে মিস বার্গম্যান বলেছেন, গত ডিসেম্বরে শিশুটির মায়ের কাছ থেকে তিনি তার ফোন নম্বর নিয়েছেন। এ সময়েই তারা আফটন আলপসে সফরে গিয়েছিলেন। ওই মাসেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে এনগেজমেন্ট সারেন মিস বার্গম্যান। এ ঘটনায় ওই স্কুলের প্রিন্সিপাল কিমবারলি ওসটারহুস অভিভাবকদের কাছে একটি বার্তা পাঠিয়েছেন। তাতে তিনি বলেছেন, আমরা এই খবরে হতাশাগ্রস্ত। আমাদের প্রাথমিক উদ্বেগ হলো স্কুল এবং এর শিক্ষার্থীদের মঙ্গল করা।

ওদিকে ২৫ হাজার ডলারের বন্ডের বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে মিস বার্গম্যানকে। তাকে স্কুল চত্বরে বা স্কুলের কোনো অনুষ্ঠানে উপস্থিত হওয়ার ক্ষেত্রে দেয়া হয়েছে নিষেধাজ্ঞা। আগামী ৩০শে মে তাকে আবার আদালতে উপস্থিত হতে বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments