শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিককরোনায় ২৪ ঘণ্টার ব্যবধানে বাবা-মেয়ের মৃত্যু

করোনায় ২৪ ঘণ্টার ব্যবধানে বাবা-মেয়ের মৃত্যু

বাংলাদেশ ডেস্ক: বেড়েই চলেছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এবার ২৪ ঘণ্টার ব্যবধানে এই ভাইরাসে প্রাণ গেল বাবা ও মেয়ের।
লন্ডনের হিথ্রু বিমানবন্দরে কর্মরত ছিলেন ৬১ বছর বয়সী সুধীর শর্মা। তার মেয়ে পূজা ছিলেন ফার্মাসিস্ট।
জানা গেছে, গত বুধবার মারা যান সুধীর এবং তার ২৪ ঘণ্টা পর মেয়ে পূজা মারা যান। মারা যাওয়ার আগে উভয়েই করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে চিহ্নিত হন।
হিথ্রু বিমানবন্দর কর্তৃপক্ষ বলছে, সুধীর গত ৭ জানুয়ারি সর্বশেষ দায়িত্ব পালন করেছেন। তারপর থেকেই অসুস্থতার জন্য ছুটিতে ছিলেন। সে কারণে কোনোভাবেই তিনি বিমানবন্দরে আক্রান্ত হননি। তিনি অন্য কোথাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
জানা গেছে, শারীরিকভাবে দুর্বল ছিলেন সুধীর। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। বিমানবন্দরের কর্মকর্তারা বলছেন, ইমিগ্রেশন অফিসার ছিলেন সুধীর। তার মতো অমায়িক মানুষ হয় না। সবাই তাকে খুব মিস করবে।
সুধীরের মেয়ে পূজা কাজ করতেন ইস্ট সাসেক্সে। ইস্টবোর্ন ডিস্ট্রিক্ট জেনারেল হসপিটালে তিনি দায়িত্বরত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। আক্রান্ত হিসেবে চিহ্নিত হওয়ার তিন দিন পর পূজা মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments