শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeআন্তর্জাতিকব্রাজিলে একদিনেই আক্রান্ত প্রায় ২০ হাজার, মৃত্যু ৮৮৮

ব্রাজিলে একদিনেই আক্রান্ত প্রায় ২০ হাজার, মৃত্যু ৮৮৮

বাংলাদেশ ডেস্ক: ব্রাজিলে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে প্রায় ২০ হাজার মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে সর্বোচ্চ আক্রান্তের ঘটনা ঘটেছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, দেশটিতে নতুন করে আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৯৫১।

ফলে দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২ লাখ ৯১ হাজার ৫৭৯ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে মৃত্যু হয়েছে ৮৮৮ জনের।

স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৮ হাজার ৮৫৯ জন।

এদিকে ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান বলছে, ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ৯৩ হাজার ৩৫৭। এর মধ্যে মারা গেছে ১৮ হাজার ৮৯৪ জন।

ওই পরিসংখ্যান অনুযায়ী, দেশটিতে ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ১ লাখ ১৬ হাজার ৬৮৩ জন। বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ১ লাখ ৫৭ হাজার ৭৮০। তবে ৮ হাজার ৩১৮ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments