বাংলাদেশ ডেস্ক: ভারতে করোনা সংক্রমণ কিছুটা কমলেও মৃত্যুহার এখনও কমেনি। প্রতিদিই মারা যাচ্ছেন হাজার হাজার মানুষ। ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনাভাইরাস মৃত্যু হয়েছে চার হাজার জনের। আর শনাক্ত হয়েছে ৮৪ হাজার ৬৯৫ জন।
এর আগের দিন শনাক্ত হয়েছিল ৯১ হাজার ২৬৬ জন ও মারা যান তিন হাজার ৪০২ জন।
দেশটিতে এখন পর্যন্ত করোনায় মৃত্যু দাঁড়িয়েছে তিন লাখ ৬৭ হাজার ৯৭ জন। আর শনাক্ত হয়েছে দুই কোটি ৯৩ লাখ ৫৮ হাজার ৩৩ জন এবং সুস্থ হয়ে উঠেছে দুই কোটি ৭৯ লাখ এক হাজার ৬৮৮ জন।
করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে বিশ্বের ক্ষমতাধর দেশ যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছেন ৩ কোটি ৪২ লাখ ৯০ হাজার ৩০১ জন। মৃত্যু হয়েছে ৬ লাখ ১৪ হাজার ৩১৭ জনের।
শনিবার (১২ জুন) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ১১ হাজার ৫৫৯ জন এবং আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন।
এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় মৃত্যু হলো ৩৮ লাখ ২৮২ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৭ কোটি ৬০ লাখ ৩১ হাজার ৮৯১ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ কোটি ৯৫ লাখ ৯৯ হাজার ৯৯৪ জন।

Previous articleশার্শার পল্লীতে প্রবাসীর স্ত্রী ও তার দুই সন্তানকে হত্যার হুমকি, থানায় অভিযোগ দায়ের
Next articleমানিকগঞ্জে লাশবাহী অ্যাম্বুলেন্সের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।