বাংলাদেশ ডেস্ক: ভারতের কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরকের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিজেপির শহিদ সম্মান যাত্রাকে ঘিরে উত্তেজনাকে কেন্দ্র করে তাকে গ্রেফতার করা হয়। খবর হিন্দুস্তান টাইমস।

খবরে বলা হয়, শহিদ সম্মানযাত্রার প্রথম দিনই গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারসহ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

বিজেপির দাবি, শহিদ সম্মান যাত্রা কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। কর্মসূচি শুরু হওয়ার আগে বিরাটির গৌরীপুর কালীবাড়ি এলাকায় পুজো দিতে এসেছিলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। এদিকে বিজেপির কর্মীরা আগে থেকেই সেখানে জড়ো হয়েছিলেন। তিনি আসার আগেই সেখান থেকে বিজেপি কর্মীদের গ্রেফতার করে পুলিশ। এ ঘটনা শুনে বিরাটিতে অবস্থান বিক্ষোভে বসে পড়েন বনগাঁর বিজেপি সংসদ সদস্য শান্তনু ঠাকুর। সমর্থকদের তার সঙ্গে যাওয়ার দাবিতে তিনি অবস্থান বিক্ষোভ চালাতে শুরু করেন।

হিন্দুস্তান টাইমস জানায়, এক পর্যায়ে আচমকা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরও পুলিশের ভ্যানে উঠে পড়েন। তার দাবি, বিজেপি কর্মীদের গ্রেফতার করা মানেই তা,কে গ্রেফতার করা। পরে পুলিশ তাকে গ্রেফতার করে এয়ারপোর্ট থানায় নিয়ে যায়।

খবরে বলা হয়, কেন্দ্রীয় মন্ত্রীর ভাই সুব্রত ঠাকুরও এদিন তার সঙ্গে ছিলেন। পুলিশ বিজেপি কর্মীদের তার সঙ্গে কর্মসূচিতে যেতে বাধা দেয়। এরপরই দুপক্ষের মধ্যে বচসা বেঁধে যায়। পুলিশ এরপর কয়েকজন বিজেপি কর্মীকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, ভারতের জ্বালানি, পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

Previous articleযশোরে বিএনপির করোনা হেল্প সেন্টারে ছাত্রলীগের হামলা-ভাঙচুর, ছুরিকাঘাতে সিনিয়র নেতা আহত
Next articleদেশে করোনায় মৃত্যু ও শনাক্ত ফের বেড়েছে: ১৯৮ জনের মৃত্যু, শনাক্ত ৭ হাজার ৫৩৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।