শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeআন্তর্জাতিকরানওয়েতে বিমান ঠেলে নিয়ে যাচ্ছেন যাত্রীরাই!

রানওয়েতে বিমান ঠেলে নিয়ে যাচ্ছেন যাত্রীরাই!

বাংলাদেশ ডেস্ক: রানওয়েতে বিমান ঠেলে যাচ্ছেন যাত্রীরাই! আজব এই ঘটনা এবার ভাইরাল নেটদুনিয়ায়।

রানওয়েতে অবতরণের পর চাকা ফেটে গিয়ে ঘটে চরম বিপত্তি। সেই বিপত্তি সামলাতে বিমানের যাত্রীরা নেমে আসেন। নেমে এসেই সকলে মিলে বিমানটিকে ঠেলে নির্দিষ্ট স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এমন অস্বাভাবিক দৃশ্য যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে এ নিয়ে আর নতুন করে কিছু বলার নেই।

বুধবার নেপাল বিমান বন্দরের ঘটনা। খবর অনুযায়ী, নেপালের বাজিরা বিমানবন্দরে অবতরণের সময় বিমানের পিছনের টায়ারটি ফেটে যায়।

চাকা ফেটে যাওয়াতে কোনোভাবেই সরানো যাচ্ছিল না বিমানটিকে। দিকে রানওয়ে আটকে থাকায় অন্য বিমান অবতরণেও অসুবিধে হচ্ছিল। অগত্যা নিরাপত্তারক্ষীদের সাথে বিমান সরানোয় হাত লাগান যাত্রীরাও। ২০ জনের একটি দল ঠেলে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন বিমানটিকে। সম্মিলিত প্রচেষ্টায় কিছুক্ষণ পর তা সরিয়ে নিয়ে যেতে সক্ষম হন তারা।

ইয়োতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বরতৌল জানান, এয়ার 9N-AVE বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। তখনই হঠাৎ এই বিমানের টায়ার ফেটে যায়। অন্য একটি বিমান তখন রানওয়েতে নামার জন্য তৈরি হচ্ছিল। কিন্তু এই ঘটনার জেরে সেই বিমানটিও অবতরণ করতে পারেনি।

ওই বিমানটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পর তার চাকা সারানো হয়। তার পর অন্য বিমানটিও নিরাপদে অবতরণ করে। তবে এই ঘটনার জেরে কিছুক্ষণ বিমান ওঠা-নামা বন্ধ ছিল নেপাল বিমানবন্দরে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments