ইরফানুল ইসলাম, ইউএই: ২০২২ এর জন্য দুবাইকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গন্তব্য হিসেবে ঘোষণা করা হয়েছে। Tripadvisor 2022-এর জন্য ট্রাভেলার্স চয়েস অ্যাওয়ার্ড প্রকাশ করার সময় সেরা গন্তব্যগুলির মধ্যে দুবাইকে শীর্ষ স্থানে দেখানো হয়েছে।

লন্ডন, রোম এবং প্যারিসের মতো বিশ্বব্যাপী শহরগুলির চেয়ে দুবাই শীর্ষস্থান অর্জনের জন্য স্থান পেয়েছে।

প্রায় ১২ মাসের সময়কালে সংগৃহীত পর্যালোচনা এবং মতামতের উপর ভিত্তি করে পুরষ্কারগুলি ভ্রমণকারীদের প্রিয় গন্তব্য, হোটেল, রেস্তোরাঁ, করণীয় এবং এর বাইরেও সম্মানিত হয়।

শহরটির বর্ণনা দিয়ে, ভ্রমণ প্ল্যাটফর্মটি লিখেছে: “দুবাই একটি গন্তব্য যা আধুনিক সংস্কৃতির সাথে ইতিহাস, অ্যাডভেঞ্চার এবং বিশ্বমানের কেনাকাটা এবং বিনোদনের সাথে মিশ্রিত করে। দুবাই অপেরাতে একটি শো দেখুন, বুর্জ খলিফার উপরে থেকে ডাউনটাউন দেখুন এবং দুবাই ক্রিক বরাবর সোনা, টেক্সটাইল এবং মশলার সউক অন্বেষণে একটি বিকেল কাটান।

দুবাই দর্শকদের ইতিহাস, সংস্কৃতি, অ্যাডভেঞ্চার, বিশ্বমানের কেনাকাটা এবং বিনোদনের সাথে মিশ্রিত আধুনিক সংস্কৃতির একটি আভাস দেয়।

দুবাই দর্শকদের ইতিহাস, সংস্কৃতি, অ্যাডভেঞ্চার, বিশ্বমানের কেনাকাটা এবং বিনোদনের সাথে মিশ্রিত আধুনিক সংস্কৃতির একটি আভাস দেয়।

“আপনি যদি রোমাঞ্চ খুঁজছেন, আপনি মরুভূমির টিলাগুলির উপরে একটি গরম বায়ু বেলুনে ভেসে যেতে পারেন, IMG ওয়ার্ল্ডস অফ অ্যাডভেঞ্চারে একটি উচ্চ-গতির যাত্রায় আরোহণ করতে পারেন বা পাম জুমেইরার উপরে স্কাইডাইভ করতে পারেন।”

কোভিড -19 বন্ধ করার জন্য সীমানা বন্ধ করার পরে পর্যটকদের জন্য পুনরায় খোলা বিশ্বের প্রথম শহরগুলির মধ্যে দুবাই ছিল।

শীতকাল হল শহর পরিদর্শনের অন্যতম সেরা সময় এবং একটি চলমান স্থানীয় প্রচারাভিযান, দুবাই গন্তব্য, এমিরেটের বহিরঙ্গন বিনোদন এবং দুঃসাহসিক কার্যকলাপগুলিকে তুলে ধরে।

দুবাই কর্পোরেশন ফর ট্যুরিজম অ্যান্ড কমার্স মার্কেটিং (ডিটিসিএম) এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইসাম কাজিম হাইলাইট করেছিলেন যে কীভাবে দুবাই বিশ্বের অন্যতম নিরাপদ এবং দ্রুত বর্ধনশীল পর্যটন গন্তব্য হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করেছে।

Previous articleআমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি গর্ভবতী মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু
Next articleইচ্ছাকৃত করোনা আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।