শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeপ্রবাসের খবরআমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি গর্ভবতী মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি গর্ভবতী মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু

ইরফানুল ইসলাম, ইউএই: সংযুক্ত আরব আমিরাতে একজন ৩৫ বছর বয়সী বাংলাদেশি গর্ভবতী মা এবং তার ১০ বছর বয়সী মেয়ে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে, বাবা এবং অন্য দুই শিশু গুরুতর আহত হয়েছেন।

আমিরাতের স্হানীয় সংবাদমাধ্যমে নিহত নারীর স্বামীর এক আত্মীয় জানান গতকাল রাতে স্বামী আব্দুল হামিদ উনার তিন মেয়ে এবং স্ত্রীকে নিয়ে পারিবারিক কাজে গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়েছিলো যাত্রাপথে গাড়ি সিগনালে দাড়িয়ে থাকা অবস্থায় পিছন থেকে দ্রুতগামী আরেকটি গাড়ি এসে জোরে ধাক্কা দিলে তাতক্ষণিক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়িটি অন্য গাড়ির উপর দুমড়েমুচড়ে পড়ে। মা এবং মেয়ে ঘটনাস্হলে নিহত হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ একটি টহল এবং জরুরী অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, প্রথম গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। নিহত ও আহতদের আল কাসিমি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাবা এবং তাদের অন্য সন্তানের মাঝারি থেকে গুরুতর জখম হয়েছিল এবং তারা আল কাসিমি হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন । তারা কক্সবাজার জেলার টেকনাফ এর স্হায়ী বাসিন্দা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments