বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকযুদ্ধে এক সপ্তাহের মধ্যে ৯০০০ রাশিয়ান সেনা নিহত: জেলেনস্কি

যুদ্ধে এক সপ্তাহের মধ্যে ৯০০০ রাশিয়ান সেনা নিহত: জেলেনস্কি

বাংলাদেশ ডেস্ক: ইউক্রেনের প্রেসিডেন্ট বলেছেন যে দেশটিতে এক সপ্তাহ আগে শুরু হওয়া যুদ্ধে রাশিয়ার ৯ হাজার সেনা নিহত হয়েছে। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন।

জাতির উদ্দেশ্যে দেয়া এক ভাষণে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেন, এক সপ্তাহের মধ্যে রাশিয়ার ৯ হাজার সেনা নিহত হয়েছে। মাইকোলাইভ শহরের দিকে ২০০ থেকে ৩০০ সেনাসহ বেশ কয়েকটি হেলিকপ্টারকে ধ্বংস করা হয়েছে। এ সকল রুশ সেনাদের বয়স ছিল ১৯-২০ বছর।

ইউক্রেনের প্রেসিডেন্ট বলেন, যেখানেই তারা (রাশিয়ানরা) যাবে তাদেরকে ধ্বংস করা হবে। আক্রমণকারীরা ইউক্রেনের জনগণের কাছ থেকে সঠিক জবাব পাবে। এটা ইউক্রেনের জনগণের জন্য দেশপ্রেমমূলক যুদ্ধ।

জেলেনস্কি বলেন, কোনো অস্ত্র ছাড়া প্রায় খালি হাতে ইউক্রেনের জনগণ তাদের শহর থেকে আক্রমণকারীদের তাড়িয়ে দিয়েছে। আমি এ সাহসী ইউক্রেনীয়দের প্রশংসা করি। আমরা রাশিয়ানদের অপমান করে এ দেশ থেকে তাদের তাড়াব।

সূদ্র : ইয়েনি শাফাক

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments