শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআইন-আদালতদেহরক্ষীসহ ৫ দিনের রিমান্ডে ইরফান

দেহরক্ষীসহ ৫ দিনের রিমান্ডে ইরফান

বাংলাদেশ প্রতিবেদক: অবৈধ অস্ত্র এবং মাদক রাখার দায়ে ইরফান সেলিম এবং দেহরক্ষীর দুই মামলায় পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৮ নভেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ও মো. কায়সারুল ইসলামের আদালতে শুনানি শেষে মাদক মামলায় দুদিন এবং অস্ত্র মামলায় তিন দিন মোট পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেছেন।

আসামিপক্ষের আইনজীবী বলছেন, এরই মধ্যে দুই মামলায় ইরফান সেলিম এবং দেহরক্ষীর মোবাইল কোর্টে সাজা হয়েছে। ফলে একই মামলায় রিমান্ড যুক্তিযুক্ত নয়। এর আগে সকালে পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত ২৬ অক্টোবর দুপুরে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় পুরান ঢাকায় ইরফান সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় অভিযানে ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, একটি পিস্তলসহ বিদেশি মদ উদ্ধার করে।

র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত এসব অভিযোগে দুজনকে এক বছরের সাজা দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments